সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

সামাজিক দূরত্ব বজায় রেখে আসন্ন শারদীয় দূর্গোৎসব পালনের জন্য সনাতন ধর্মাবলম্বীদের আহ্বান জানালেন মোকতাদির চৌধুরী এমপি

সামাজিক দূরত্ব বজায় রেখে আসন্ন শারদীয় দূর্গোৎসব পালনের জন্য সনাতন ধর্মাবলম্বীদের আহ্বান জানালেন মোকতাদির চৌধুরী এমপি

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
করোনা মহামারি প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে আসন্ন শারদীয় দূর্গোৎসব পালনের জন্য সনাতন ধর্মাবলম্বীদের আহ্বান জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
শুক্রবার (০৮ অক্টোবর) রাত সাড়ে ৭ টায় জেলা শহরের শ্রী শ্রী দক্ষিণ কালীবাড়ি সার্বজনীন শারদীয় দূর্গোৎসব ২০২১ উপলক্ষে গরীব অসহায় নর-নারীদের মধ্যে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
দক্ষিণ কালীবাড়ি সার্বজনীন শারদীয় দূর্গোৎসব ২০২১ কমিটির সভাপতি সুশান্ত চক্রবর্তীর পরিচালনা ও মন্দির কমিটির সভাপতি শ্রী রঞ্জন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি বিশিষ্ট নারী নেত্রী মিসেস নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।
এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আলহাজ্ব অ্যাডভোকেট লোকমান হোসেন, মন্দির কমিটির উপদেষ্টা বাবু প্রিয়তোষ ভট্টাচার্য, বাবু সাধন বণিক, বিশিষ্ট সমাজ সেবক শ্যামল রঞ্জন সাহা প্রমুখ। অনুষ্ঠান শেষে গরীব অসহায় ১০০ জনের মধ্যে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com